365 ত্রিপুরা ৩৬৫
মা আসছেন 20দিন পরে

www.booked.net
+32
°
C
+32°
+27°
Agartala
Tuesday, 08
See 7-Day Forecast

   
বিয়ের পর সুখী দাম্পত্যের টিপস কোন টিমমেটের থেকে চাইলেন কোহলি?
এ.বি.পি, 14/12/2017, নয়াদিল্লী

মাত্র ৭২ ঘণ্টা আগে ইতালির তাস্কানিতে বিলাসবহুল এবং রাজকীয় ভাবে বিয়ে করে গোটা দুনিয়াকে চমকে দিয়েছেন ভারতের অন্যতম চর্চিত জুটি বিরাট কোহলি-অনুষ্কা শর্মা। এবার শুরু বিরুষ্কার দ্বিতীয় ইনিংস। সেই দাম্পত্য জীবনে সুখী হওয়াই হচ্ছে জীবনে আসল সুখের চাবিকাঠির সন্ধান পাওয়া।  দাম্পত্য সুখের সন্ধানে কোহলি টিপস চেয়েছিলেন তাঁর বেশ কয়েকজন সতীর্থদের থেকে।

সেই সতীর্থদের তালিকায় সবচেয়ে প্রথমে নাম রয়েছে অজিঙ্কে রাহানের। এছাড়া জাহির খানও বিরাটকে সম্পর্কের শুরুর দিন থেকে নানা টিপস দিয়ে সমৃদ্ধ করেছেন।

প্রসঙ্গত, বিরাটের বেশিরভাগ সতীর্থ যেমন অজিঙ্কে রাহানে, চেতেশ্বর পূজারা, শিখর ধওয়ান, রোহিত শর্মা, আর.অশ্বীন, রবীন্দ্র জাডেজা আগেই বিয়ে করেছেন। এবছরই বিয়ে করেছেন জাহির খান এবং ভূবনেশ্বর কুমার। তারপর তাঁদের প্রায় পিছন পিছনেই ছাদনাতলায় গেলেন কোহলি।

বিয়ের পরই তাঁকে টুইট করে শুভেচ্ছা জানান রাহানে। তাঁকেই ধন্যবাদ জানিয়ে কোহলি বলেন, তোমার থেকে টিপসের অপেক্ষায় রইলাম। ২০১৪ সালে রাধিকা ধোপাভকারকে বিয়ে করেন রাহানে।

এদিকে জাহির বিরাটকে শুরু থেকেই বলেছেন, নিজের সম্পর্ককে কখনও লুকোবে না লোক সমাজের থেকে। তুমি কাউকে ভালবেসে কোনও ভুল করছ না। সেইজন্যেই তিনি নিজের সম্পর্কের ব্যাপারে শুরু থেকেই খোলামেলা ছিলেন। এদিকে মানুষ হিসেবে কোহলিকে অনেক বদলে দিয়েছেন অনুষ্কা। তাঁকে আগের চেয়ে অনেক বেশি ধৈর্যশীল করে দিয়েছেন মিসেস কোহলি, জানিয়েছেন মিস্টার কোহলি।

   

  Comment With Us
* Name :  
* e-mail :  
  Address :  
* Comments :  
* 2+5=? :  
     
 

Posted comments
Till now there is no comments for this news.
 
 
© tripura365.in, Agartala 799 001, Tripura, INDIA.